• রবিবার ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সকাল ৭:৪৩

রিয়াদে শহীদ প্রেসিডেন্ট জিয়ার ৮৮তম জন্ম দিন পালিত

২০ জানুয়ারি, ২০২৪ অপরাহ্ণ ৬:১৯ ২২২ বার দেখা হয়েছে
রিয়াদ প্রতিনিধিঃ রিয়াদে শহীদ প্রেসিডেন্ট জিয়ার ৮৮ তম জন্ম দিন পালিত হয়েছে। সৌদি আরব বিএনপি পূর্বাঞ্চল কমিটির আয়োজনে রিয়াদের বাথা বাংলাদেশী সানসিটি পলিক্লিনিকের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় “শহীদ প্রেসিডেন্ট জিয়া ও আজকের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল।

জন্মদিন উদযাপন কমিটির আহবায়ক যুবনেতা সাংবাদিক মো:জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে মুল আলোচনায় প্রধান অতিথি ছিলেন সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চান, প্রধান বক্তা ছিলেন রিয়াদ মহানগর বিএনপির সাবেক সফল সাধারণ সম্পাদক তালুকদার হারুনুর রশীদ।

বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা ও ব্যাবসায়ী কাজী মোহাম্মদ সায়েম রায়হান (হাসান),সাবেক  ছাত্রনেতা  কাইয়ুমুল ইসলাম। উদযাপন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক  কাজী আইয়ুব আলীর সঞ্চালনায় আরো বিশেষ অতিথি ছিলেন প্রবাসী নোয়াখালী জেলা বিএনপির সভাপতি আলমগীর কবির, যুবনেতা মতিউর রহমান সওদাগর , প্রবাসী সাংবাদিক তানিয়া আহমেদ প্রমুখ।

সভায় শহীদ জিয়ার আত্নার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া ও মোনাজাতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়। বিপুল সংখ্যা প্রবাসী বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রবাসী নেতাকর্মী সভায় অংশগ্রহণ করেন। দলকে দুঃসময়ে ঐক্যবদ্ধ করার উপর গুরুত্ব আরোপ করেন সকল আলোচক বৃন্দ। শহীদ জিয়াকে বহুদলীয় গনতন্ত্রের রুপকার আখ্যা দিয়ে তার আর্দশে জাতীকে গনতন্ত্রে ফেরাতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার কথা বলা হয়।

বর্ণ টিভি