• শনিবার ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ ২০শে আগস্ট, ২০২২ ইং
  • রাত ২:৪১

নৌভ্রমণের আনন্দ মুহূর্তেই পরিণত হলো বিষাদে

21 July, 2022 AM 12:49 ৪২ বার দেখা হয়েছে

মানিকগঞ্জের ঘিওরে কালীগঙ্গা নদীতে নৌভ্রমণে নৌকা থেকে পড়ে এক কলেজ শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। নিখোঁজ শিক্ষার্থীর নাম বর্ষণ ইসলাম (১৮)। তিনি মানিকগঞ্জ শহরস্থ পশ্চিম সেওতা এলাকার রবিউল ইসলামের ছেলে। বর্ষণ মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

নিখোঁজ যুবকের স্বজন, পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে মানিকগঞ্জের বেউথাঘাট এলাকা থেকে ইঞ্জিনচালিত নৌকা ভাড়া নিয়ে পশ্চিম সেওতা এলাকার ৩০/৩৫ জন বন্ধু নৌভ্রমণের উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে দুপুর সাড়ে ১২টার দিকে ঘিওর উপজেলার তরা কালীগঙ্গা সেতুর কাছে বন্ধুদের সাথে হৈ-হুল্লোড় করার সময় দুই বন্ধু নৌকা থেকে নদীতে পড়ে যায়। সাদ্দাম নামের একজন সাঁতরে নৌকায় উঠেতে পারলেও বর্ষণ নদীর স্রোতে ডুবে যায়।

খবর পেয়ে ঘিওর থানা পুলিশ, নৌ ফায়ার সার্ভিসের বিশেষ ডুবুরিদল নদীতে উদ্ধার অভিযান চালান। শেষ খবর পাওয়া পর্যন্ত (সন্ধ্যা ৭টা) নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধার করা সম্ভব হয়নি। এদিকে বর্ষণের নিখোঁজের খবর বাড়িতে আসার সাথে সাথে স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে ওঠে।

উদ্ধার অভিযানের নেতৃত্বে থাকা শিবালয় স্থল ও ফায়ার স্টেশনের ওয়ারহাউজ ইন্সপেক্টর মজিবর রহমান বলেন, আমাদের ডুবুরি দল পাঁচ ঘণ্টা অভিযান চালিয়েও নিখোঁজ যুবককে উদ্ধার করতে পারেনি। বৃহস্পতিবার সকাল থেকে আবার উদ্ধার অভিযান পরিচালনা করা হবে।

ঘটনাস্থলে শিবালয় সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবনী, ঘিওর থানার উপপরিদর্শক বেলাল হোসেন, স্থানীয় বানিয়অজুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসআর আনসারী বিল্টু, ইউপি সদস্য রাজা মিয়া, সোহেল চৌধুরী উপস্থিত ছিলেন।

বর্ণ টিভি