• শনিবার ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ ২০শে আগস্ট, ২০২২ ইং
  • রাত ২:৫৪

সড়কে প্রাণ গেল তিন মোটরসাইকেল চালকের

11 July, 2022 PM 7:15 ৬১ বার দেখা হয়েছে

মানিকগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আহত তিন আরোহীকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আজ সোমবার দুপুর ও ঈদের দিন রাতে ঢাকা-পাটুরিয়া মহাসড়ক ও গাইর-হেয়ামেয়তপুর আঞ্চলিক মহাসড়কে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মানিকগঞ্জ সদরের চরগেন্দা গ্রামের জসিম উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল আমিন, সিংগাইর উপজেলার চর নয়াডিঙ্গী গ্রামের আব্দুল লতিফের ছেলে হাজি মিয়া ও ধামরাই উপজেলার টুপের বাড়ি এলাকার জুবায়ের।

সিংগাইর হাইওয়ে পুলিশের ইনচার্জ জাকির হোসেন জানান, সোমবার বেলা ১১টার দিকে ঢাকা-পাটুরিয়া সড়কের আড়পাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক আব্দুল্লাহ আল আমিন নিহত হন। এসময় তার সঙ্গে থাকা মোটরসাইকেল আরোহী তাওহিদুল ইসলাম আহত হন। তাকে উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যান। পরে ট্রাকটি আটক করা হয়।

একই মহাসড়কে ঘিওর উপজেলার বানিয়াজুরি এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেলচালক জুবায়ের নামে এক কিশোর। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার বন্ধু তুষার। তাকে স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া ঈদের দিন রাতে সিংগাইর-হেমায়েতপুর সড়কের চর নয়াডিঙ্গী এলাকায় অজ্ঞাতনামা গাড়ির চাপায় নিহত হয়েছেন হাজি মিয়া নামে বিদেশ ফেরত এক যুবক। মোটরসাইকেল আরোহী অপর এক যুবক আহত হয়েছেন।

লাশ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বর্ণ টিভি