• সোমবার ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং
  • রাত ৪:৪৪

সৌদি আরবে ঘুমন্ত অবস্থায় একদিনে ৪ বাংলাদেশির মৃৃত্যু

8 April, 2020 PM 3:10 ৭৮৩৪ বার দেখা হয়েছে

সৌদি  থেকে খলিল চৌধুরী:সৌদি আরবের রাজধানী রিয়াদ, পবিত্র নগরী মক্কা ও জিজানে স্ট্রোক ও ঘুমন্ত অবস্থায়  ৪ বাংলাদেশি রেমিটেন্স যোদ্ধার মৃত্যু হয়েছে।

প্রবাসী মোহাম্মদ নুরুল আমিন বলেন, বিশ্ব কাঁপানো মরণব্যধি করোনাভাইরাসের চেয়ে বেশি ভয়ানক হচ্ছে আজকের অবরুদ্ধ ও গৃহবন্দী থাকা প্রবাসীদের মানসিক চিন্তা, অর্থ সংকট, অভাব অনটনে রুমে না খেয়ে পড়ে থাকে ও দেশ ও পরিবারের চিন্তায় প্রতিদিন প্রবাসে মৃত্যুর সংখ্যা বাড়ছে।

জানা যায়, গত ৭ এপ্রিল মঙ্গলবার মক্কা, রিয়াদ ও জিজান তিনজন ঘুমন্ত অবস্থায় ও একজন হঠাৎ স্ট্রোক করে মৃত্যু বরণ করেন।

১ম জন সৌদি আরবের পবিত্র নগরী মক্কা চারা মনচুর এলাকায় নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় আবুল হাসেম (৩৫) নামে এ রেমিটেন্সের মৃত্যু হয়।
মক্কা প্রবাসী আবুল হোসেনের বাড়ী চট্টগ্রামের সাতকানিয়া উপজেলাধীন কেঁওচিয়া ইউনিয়নের আশেকের পাড়ার হাবিবুর রহমানের পুত্র।

২য় জন মক্কা নগরীর মিসফাল্লাহ দাহালা রোড়ে নিজ বাসায় হঠাৎ স্ট্রোক করে মোঃ বেলাল উদ্দিন (৩২) মৃত্যু হয়েছে। মক্কা প্রবাসী বেলাল উদ্দিনের বাড়ী কক্সবাজারের রামু উপজেলার উল্টখালী ফকির বাবার কবর এলাকার হাজ্বী শাহ আলমের পুত্র।

৩য় জন রাজধানী রিয়াদ নগরের হারা নামক জায়গায় নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় জাহাঙ্গীর আলম (৪২) মৃত্যু হয়। রিয়াদ প্রবাসী জাহাঙ্গীর আলমের বাড়ী কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাড়ীকোটা গজারিয়ার ছিদ্দিকুর রহমানের পুত্র।

৪র্থ জন জিজান শহরের নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় শওকক ওসমান কাইছার (৪০) মৃত্যু হয়। জিজান প্রবাসী শওকত ওসমানের বাড়ী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ঈদমনি গ্রামে।

সৌদি পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে স্থানীয় মর্গে রাখে বলে জানাযায়৷

 

বর্ণ টিভি