• বুধবার ১৯শে আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ ৪ঠা অক্টোবর, ২০২৩ ইং
  • দুপুর ১২:৩০

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের খাদ্য সামগ্রী বিতরণ

26 April, 2020 PM 4:13 ১৫৫ বার দেখা হয়েছে
রাবি প্রতিনিধিঃ করোনা সংকটে লকডাউনে স্থবির হয়ে যাওয়া রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সংলগ্ন দুস্থ, অসহায়, কর্মহীন ও গৃহবন্দী মানুষের পাশে দাঁড়িয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদল রাবি শাখার সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও শহীদ সোহরাওয়ার্দী হল শাখার আহবায়ক মোঃ সামসুদ্দিন চৌধুরী সানিন। শনিবার সকাল ১০টায় রাবি ছাত্রদল নেতা সামসুদ্দিন চৌধুরী সানিনের সার্বিক সহযোগিতায় এবং শহীদ সোহরাওয়ার্দী হল শাখা ছাত্রদল নেতা আতিক শাহরিয়ার আবিরের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় সংলগ্ন মেহেরচন্ডি এলাকা ও চারুকলা রেললাইনের পাশের বস্তিতে দুস্থ, অসহায়, গৃহবন্দী মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন ছাত্রদল নেতৃবৃন্দ।
এসব উপকরণের মধ্যে ছিলঃ চাল, চিড়া, পেয়াজ, আলু, সাবান প্রভৃতি। এপ্রসঙ্গে রাবি ছাত্রদল নেতা সামসুদ্দিন চৌধুরী সানিন বলেন, করোনার ভয়াল থাবায় সমাজের নিম্ন আয়ের মানুষ মানবেতর জীবনযাপন করছে। আজ থেকে পবিত্র রমজান মাস শুরু হয়েছে। তাই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক, জননেতা জনাব তারেক রহমানের দিকনির্দেশনায় আমি আমার সীমিত সামর্থ্য নিয়ে ১০০অসহায় পরিবারের পাশে দাড়াবার চেষ্টা করেছি। আজ মেহেরচন্ডি এলাকার হতদরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করা হয়েছে।
আগামীকাল কাজলা এলাকায় ত্রাণ বিতরণ করা হবে। পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয় সংলগ্ন অন্যান্য এলাকার নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর প্রক্রিয়া অব্যাহত থাকবে। করোনায় আতংকিত না হয়ে স্বাস্হ্যবিধি মেনে সকলকে ঘরে থাকার অনুরোধ জানান তিনি এবং সামর্থ্যবান ব্যক্তিদের এই বৈশ্বিক দূর্যোগে দুস্থদের পাশে দাঁড়ানোর আহবান জানান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাবি ছাত্রদল নেতাঃ মারুফ হোসেন, ইয়াসিন আলী প্রমুখ।
বর্ণ টিভি