• সোমবার ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং
  • রাত ৩:৩৮

ব্রাহ্মণবাড়িয়ায় ঘরে ঢুকে কিশোরীর হাত-পা ও গলার রগ কাটলো দুর্বৃত্তরা

12 January, 2023 PM 6:29 ৩৩ বার দেখা হয়েছে

এহসানুল হক রিপন জেলা প্রতিনিধি | ব্রাহ্মণবাড়িয়া |

ব্রাহ্মণবাড়িয়া শহরে সামিয়া (১৫) নামে এক কিশোরীর ঘরে ঢুকে গলা, দুই হাত ও দুই পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে জেলা শহরের মেড্ডা এলাকায় এই ঘটনা ঘটে।
সামিয়া জেলার সরাইল উপজেলার ইসলামাবাদ (গোগদ) গ্রামের রাশেদ মিয়ার মেয়ে। সে জেলা শহরের মেড্ডায় বড় বোনের বাসায় থেকে স্থানীয় একটি মাদরাসায় পড়াশোনা করে।হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, সামিয়ার বোন সকালে সামিয়া ও তার এক ভাগ্নিকে বাড়িতে রেখে বাজারে যান। সানিয়াকে ঘরে রেখে তার ভাগ্নি ছাদে যায়। এর কিছুক্ষণ পরই সামিয়ার চিৎকার শুনতে পেয়ে বাড়িওয়ালাসহ প্রতিবেশীরা দৌড়ে তার কক্ষে যান। সেখানে গিয়ে তারা দেখতে পান সামিয়া মেঝেতে পড়ে ছটফট করে কান্না করছে। তার গলা, দুই হাত ও পায়ের রগ কাটা। দ্রুত তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সার্জারি বিভাগে ভর্তি করা হয়।

খবর পেয়ে দ্রুত হাসপাতালে আসেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পরিদর্শক (তদন্ত) সহ পুলিশের
একটি দল। চিকিৎসক ডা. হাবিবুর রহমান জানান, ওই কিশোরীকে সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। সেখান থেকে সার্জারি বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে অপারেশন থিয়েটারে নিয়ে গেছেন। তবে সে আশংকামুক্ত।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ এমরানুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, , তদন্তে করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বর্ণ টিভি