• শনিবার ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ ২০শে আগস্ট, ২০২২ ইং
  • রাত ৩:১৪

চুল ছিনতাই করলেন ছাত্রলীগের সাবেক নেতা

3 August, 2022 AM 12:15 ১৯ বার দেখা হয়েছে

কুমিল্লার বুড়িচংয়ে ১৬ লাখ টাকারও বেশি মূল্যের চুল ছিনতাইয়ের অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক সাবেক নেতার বিরুদ্ধে। সাজিদুল আলম নামের ওই নেতা কুমিল্লা জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন। এ ঘটনায় গতকাল সোমবার রাত ৮টার দিকে চুরি যা্ওয়া চুলসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলশি। এ সময় একটি অটোরিকশা ও মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তির নাম আশরাফুল ইসলাম (২৫)। পেশায় অটোরিকশা চালক আশরাফুলের বাড়ি উপজেলার রাজাপুর ইউনিয়নের উত্তর গ্রামে। তিনি বর্তমানে খাড়াতাইয়া গাজী বাড়িতে থাকেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকাল ১১টার দিকে ইয়াকিন হিউম্যান হেয়ার প্রসেসিং অ্যান্ড সাপ্লাই নামের প্রতিষ্ঠানের আট বস্তা চুল অটোরিকশায় করে কুমিল্লা শহরে নিয়ে যাওয়া হচ্ছিল। কুমিল্লা-বুড়িচং-মীরপুর সড়ক দিয়ে যা্ওয়ার সময় ওই অটোরিকশাটি খাড়াতাইয়া এলাকায় পৌঁছালে একটি ছিনতাইকারী দল অটোরিকশাটিকে গতিরোধ করে। তারা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে চালককে মারধর করে চুল ছিনতাই করে নিয়ে যান।

পরে আগানগর এলাকায় এনে অটোরিকশার মালামাল অন্য অটোরিকশায় পরিবর্তন করে কণ্ঠনগর দিকে নিয়ে যান তারা। এ ঘটনায় প্রতিষ্ঠানের মালিক হুমায়ুন কবির বুড়িচং থানায় অভিযোগ করেন। পরে পুলিশ একটি সিসিটিভি ফুটেজ উদ্ধার করে। ওই ফুটেজে ছিনতাইকারীকে চিহ্নিত করে এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অটোরিকশা চালককে আটক করে।

পরে তার ভাষ্যমতে উপজেলার কণ্ঠনগর গ্রামের একটি বাড়ি থেকে চুলগুলো উদ্ধার করে এবং ছিনতাইকারীর ব্যবহারিত মোটরসাইকেল ও অটোরিকশা জব্দ করে। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ১৬ লাখ টাকারও বেশি বলে দাবি করেন এর মালিক।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান বলেন, এ ঘটনায় থানাতে একটি মামলা হয়েছে। অটোরিকশার চালক আটক হয়েছে এবং তার স্বীকারোক্তিতে ছিনতাই হওয়া চুলসহ অটোরিকশা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। সিসিটিভি ফুটেজে মামলার প্রধান আসামি সাজিদুল আলমকে চিহ্নিত করা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বর্ণ টিভি