• বুধবার ১৯শে আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ ৪ঠা অক্টোবর, ২০২৩ ইং
  • রাত ৮:৫০

জীবননগর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে নিরাপদ দূরুত্বে বসেছে হাট

15 April, 2020 PM 9:29 ১২১ বার দেখা হয়েছে
এস.এইচ.সবুজ: চুয়াডাঙ্গা জীবননগর উপজেলা বাসীর করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখতে প্রতিদিন এর হাট বাজার স্থানীয় জীবননগর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে নিরাপদ দুুরুত্বে হাট বাজার স্থানান্তর করা হয়েছে।
আজ বুধবার থেকে স্থানীয় জীবননগর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে নিরাপদ দুুরুত্বে বসেছে এ হাট। সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত বেচা-কেনা চলবে । এ বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে কাঁচা বাজার, মাছ বাজারের দোকান বসানো হয়েছে। তবে মাছ, কাঁচা তরকারি ও মুরগীর বাজারে হাটে ক্রেতা-বিক্রেতার ভীড় ছিল চোখে পড়ার মতো। তবে এ ভিড়ে কেনাকাটায় হুড়োহুড়িতে সামাজিক দূরত্ব বজায় রাখা দুষ্কর। এ জন্য সামাজিক দূরত্ব বজায় নিশ্চিত করতেই উপজেলা প্রশাসন শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে বসিয়েছেন এই হাট। আমরা অত্যান্ত খুশি এবং এমন সিদ্ধান্তে আমরা প্রশাসনকে ধন্যবাদ জানান।
জীবননগর থানার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, ভিড় এড়াতে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে জনগণ যদি জনসমাগম সৃষ্টি করে সেক্ষেত্রে আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হব। সকলের মঙ্গলের কথা চিন্তা করে এ সিন্ধান্ত নেওয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলাম বলেন, করোনাভাইরাস প্রতিরোধ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে অনির্দিষ্ট কালীন সময় জীবননগর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে নিরাপদ দুরত্ব বজায় রেখে বসবে। তবে কেউ না মানলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
বর্ণ টিভি