• বুধবার ১৯শে আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ ৪ঠা অক্টোবর, ২০২৩ ইং
  • সন্ধ্যা ৭:১৯

সৌদি প্রবাসী মুন্নার সংগঠন হাসি’র উদ্যোগে ত্রাণ বিতরণ

1 April, 2020 AM 6:01 ২২০ বার দেখা হয়েছে
সৌদি থেকে মোঃ রুস্তম খাঁনঃ সৌদি প্রবাসী মুন্নার মানবসেবামূলক সংগঠন ” হাসি ” মানবতার সেবায় নিবেদিত প্রাণ হিসাবে দেশ-বিদেশে সূনাম ছড়িয়ে চলছে। মানবসেবামূলক সংগঠন “হাসি” এর করোনা ভাইরাসে অসহায়, দরিদ্র ও পথ শিশুদের পাশে দাঁড়ানোর কার্যক্রম ইতিমধ্যে শুরু করে দিয়েছে। চট্টগ্রামের মানব সেবামুলক সংগঠন হাসি’র পক্ষ হতে গতকাল চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় অসহায় হত দরিদ্র মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়। অসহায় পরিবারের জন্য চাল, ডাল, আলু, পিয়াজ ও সাবান দেওয়া হয়। চট্টগ্রামের কোতোয়ালি থানার অফিসার ইনসার্জ জনাব মোহাম্মদ মহসিন(পি পি এম) এর হাতে উক্ত থানা এরিয়ার জন্য খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেওয়া হয়।

৩৫ নং বক্সির হাট ওয়ার্ডের জন্য চাকতাই মহল্লা কমিটি সভাপতি সংগঠনের উপদেষ্টা জসিম উদ্দিন মিন্টু, ১৯ নং বাকলিয়া ওয়ার্ডের জন্য হাসির উপদেষ্টা সাবেক কারা পরিদর্শক জনাব আব্দুল মান্নান, ৩৪ নং ওয়ার্ডের জন্য উক্ত ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাসির উপদেষ্টা বাবু পুলক খাস্তগীর, ১৮ নং ওয়ার্ডের জন্য হাসি পরিবারের সদস্য ইরফানুল আলম হিমেল কে সকল ত্রাণ সামগ্রী বুঝিয়ে দেওয়া হয়।

এই সময় সংগঠননের পক্ষ হতে উপস্থিত মোর্শেদুল আলম, মোঃ মহিউদ্দিন, মোহাম্মদ আইয়ুব, রনি, সায়মন,মোঃলিটন, মোঃ সাইফউদ্দিন সাইফ, মোঃ অভি খান, পুজনীয় চৌধুরী, ইরফানুল হিমেল, মোঃ মনছুর, মোঃ জাহিদুল ইসলাম, রোকন, আশরাফ,তারেক, সৌরভ, রুবেল, সোহেল,আরিফ, আজাদ, মিজবাহ বিভিন্ন দলে ভাগ হয়ে অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দিয়েছেন। গত কয় দিন আগে হাসির পক্ষ হতে বিভিন্ন মসজিদে হাত ধোয়ার সাবান,পথচারীদের মাঝে মাক্স বিতরন ও জনবহুল এলাকায় পানির ড্রাম ও সাবান দেওয়া হয়।

সৌদি আরব আল খারিজ সিটির প্রবাসী মোছলেহ উদ্দিন মুন্না এ কার্যক্রম অব্যাহত থাকবে বল জানিয়েছেন। সৌদি প্রবাসে থেকেও সংগঠনের প্রতিষ্ঠাতা সৌদি প্রবাসী মোছলেহ উদ্দিন মুন্না’র মানব সেবামূলক কার্যক্রম দেশে- বিদেশে শুনাম অর্জন করেছে।

Attachments area
বর্ণ টিভি